এর জন্য সেরা গ্রীষ্মের জ্যাকেটগুলি সর্বশেষ আপডেট 4 জানুয়ারী, 2022।

কয়েক মাস ঠান্ডা এবং স্বপ্নময় আবহাওয়ার পরে, মনে হয় সেই গ্রীষ্মের মাসগুলি অবশেষে এসে গেছে। স্বাভাবিকভাবেই অবশ্যই আমরা আমাদের পছন্দসই টি এবং শর্টসকে চাবুক দেওয়ার জন্য প্রস্তুত এবং প্রস্তুত হয়েছি তবে গ্রীষ্মের জ্যাকেট দিয়ে নিজেকে সজ্জিত করার বিষয়ে আমাদের ভুলে যাওয়া উচিত নয়।

এই শীতল দিনগুলি বা খাস্তা সন্ধ্যার জন্য আদর্শ, সেরা গ্রীষ্মের জ্যাকেটগুলি কেবল আপনার ফিটগুলি পরবর্তী স্তরে উন্নীত করবে না তবে যখনই আবহাওয়া ঘুরে যায় তখনই প্রস্তুত লেয়ারিং বিকল্পগুলির একটি প্রচুর পরিমাণে উপস্থাপন করবে।

সুতরাং কেন আপনার বিশ্বস্ত হুডিটি স্যুইচ আউট করবেন না এবং নিজেকে একটি হালকা ওজনের জ্যাকেট পান এবং বাইরের পোশাক লেয়ারিং সহজ করে তুলবেন! সুতরাং আপনি কোনও ডেনিম জ্যাকেট, একটি হালকা ওজনের এবং ট্রানজিশনাল অ্যানোরাক বা ওয়ার্কওয়্যার-অনুপ্রাণিত সংযোজনগুলির মতো একটি টুইল ওভারশার্টের মতো অনুসন্ধান করছেন কিনা, আমরা আমাদের পছন্দের একটি তালিকা একসাথে রেখেছি যা আমাদের মনে হয় আপনার পরা উচিত!

আমরা আপনাকে সর্বাধিক সাম্প্রতিক এবং সর্বাধিক গ্রীষ্মের জ্যাকেট অফারগুলি আনতে তাদের গুণমান, ফিট, ডিজাইন, আরাম এবং আরও অনেক বিষয়ে আমাদের পছন্দগুলি বিচার করেছি! সুতরাং নীচের তালিকাটি দেখুন এবং এই গ্রীষ্মে আপনার সেরাটি দেখুন!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

নাইক এসিজি “সিন্ডার শঙ্কু” অল-ওভার প্রিন্ট জ্যাকেট

নাইকি মানসম্পন্ন স্পোর্টসওয়্যার এবং পণ্য তৈরি করে চলেছে কারণ ১৯64৪ সালে সমস্ত পথ ফিরে এসেছিল। সেদিক থেকে তারা তাদের নৈপুণ্যকে পরিমার্জন করেছে যাতে আমাদের কাছে এই জ্যাকেটটি একটি প্রধান উদাহরণ হিসাবে বাজারে উপলভ্য কয়েকটি সেরা ক্রীড়া পণ্য এবং ওয়ারড্রোব প্রয়োজনীয়তা আনতে পারে। এই জ্যাকেটটি নাইকের এসিজি (সমস্ত কন্ডিশন গিয়ার) সংগ্রহের অংশ হিসাবে আসে এবং উচ্চ শিখর থেকে পাব বাগান পর্যন্ত প্রতিটি দৃশ্যের জন্য আদর্শ।

এটি কার জন্য: যে কোনও পরিবেশ সচেতন আত্মা! শেলটি 100% পুনর্ব্যবহারযোগ্য নাইলন ফাইবার থেকে তৈরি করা হয় এবং এটি জল এবং বায়ু প্রতিরোধী উভয়ই এটি পরিবেশ-বান্ধব হিসাবে এটি দরকারী হিসাবে তৈরি করে!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: এই জ্যাকেটটি হাওয়াইয়ের কাছ থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, এটি অত্যন্ত অস্থির আগ্নেয়গিরি দ্বারা ভরা জমি যা লাভাকে বাতাসে ফেলে। এই লাভাটি যখন মাটিতে পৌঁছে তখন একটি ডিম্বাকৃতি আকারে পরিণত হয়, তাই এই কারণেই এই জ্যাকেটটি “সিন্ডার শঙ্কু” ডাব করা হয়।

যে জিনিসগুলি আমরা পছন্দ করি না: হালকা ওজনের পরেও এই জ্যাকেটটি খুব বেশি বায়ুচলাচল সরবরাহ করে না তাই এটি কোনও ধরণের হিটওয়েভের জন্য উপযুক্ত হবে না। এটি সেই বাতাসযুক্ত গ্রীষ্মের রাতগুলির জন্য বা বসন্তের জ্যাকেট হিসাবে আরও অনেক বেশি পরিধান করা সবচেয়ে ভাল।

মূল্য: £ 125

আকার উপলব্ধ: এক্সএস -2 এক্সএল

রঙ: “সিন্ডার শঙ্কু”

উপকরণ: 100% পুনর্ব্যবহারযোগ্য নাইলন

কোথায় কিনতে: নাইক

আমাদের নাইকে জ্যাকেটের সম্পূর্ণ নির্বাচন এখানে কিনুন।

স্নিকার্সনস্টফের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

উত্তর ফেস আইসি কোচ জ্যাকেট

আমরা যখন উত্তর মুখের কথা চিন্তা করি তখন দুর্দান্ত আউটওয়্যার সম্পর্কে চিন্তা না করা কার্যত অসম্ভব এবং তাদের লাইটওয়েট স্টাইলগুলিও এর ব্যতিক্রম নয়! এই আইসি কোচ জ্যাকেট সেই পাথরের পিছনে ট্রানজিশনাল চেহারা তৈরি করার জন্য আদর্শ। এটি একটি সহজ লোগো টি দিয়ে কেবল স্তর করুন এবং আপনি যেতে ভাল!

এটি কার জন্য: এই জ্যাকেটটি যে কেউ কালজয়ী মেনসওয়্যার স্টাইল পছন্দ করে তার জন্য আদর্শ! ট্রেনার জ্যাকেটগুলি প্রতিবছর একটি ওয়ারড্রোব প্রধান হিসাবে অবিরত থাকে, তবে কেন এই জ্যাকেটটি দিয়ে সেই প্রয়োজনীয়তাগুলি বাড়িয়ে তুলবেন না!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: এই হালকা ওজনের টুকরোটি ওজনে একটি ওভারশার্ট (বা শ্যাকেট) এর অনুরূপ, বোঝায় যে এটি যখনই সূর্য উপস্থিতি তৈরি করে তখন এটি সহজেই বহনযোগ্য এবং অপসারণযোগ্য। পাশাপাশি এটি, বড় ব্যাক প্রিন্টটি ট্রেন্ডি এবং চিত্তাকর্ষক উভয়ই।

যে জিনিসগুলি আমরা পছন্দ করি না: অসংখ্য ট্রেনার জ্যাকেট শৈলীর মতো, এই টুকরোটির একটি বক্সযুক্ত ফিট রয়েছে যা সমস্ত শৈলীর জন্য উপযুক্ত নাও হতে পারে। পাশাপাশি এটি, এই টুকরোটি কুইল্ট করা হয়নি তাই কেবল বছরের উষ্ণ সময়ের জন্য উপযুক্ত হবে।

মূল্য: £ 139

আকার উপলব্ধ: এস-এক্সএল

রঙ: “নেভি”, “গ্রে”, “কালো”

উপকরণ: 100% পলিয়েস্টার

কোথায় কিনবেন: স্নিকার্স এন স্টাফ

আমাদের উত্তর ফেস জ্যাকেটগুলির সম্পূর্ণ নির্বাচন এখানে কিনুন।

শেষ মাধ্যমে চিত্র।

Int’l শিপিং

এখন কেন

শেষ এক্স লেভির আঁকা সেলভেড ট্রাকার জ্যাকেট

বেশিরভাগ তাদের মানের ডেনিমের জন্য পরিচিত, লেভির তৈরি স্টাইলগুলি তৈরি করার ক্ষেত্রে এক্সেল এবং এই ভিনটেজ ওয়ার্কওয়্যার-অনুপ্রাণিত ডেনিম জ্যাকেটও এর ব্যতিক্রম নয়! শেষের সহযোগী মন থেকে জন্মগ্রহণ। পোশাক এবং লেভির এই জ্যাকেটটি আপনার পাব বাগানটিকে পরবর্তী স্তরে ফিট করার জন্য আদর্শ!

এটি কার জন্য: এটি ক্লাসিক চেহারার যে কোনও ভক্তদের জন্য আদর্শ। সাধারণ ওয়ার্কওয়্যার এবং ট্র্যাকার জ্যাকেট স্টাইলটি খুব বেশি পরিবর্তন হয়নি কারণ এর সূচনা হয়েছিল এবং এটি দেখতে লাগে না যে লেবির খুব শীঘ্রই যে কোনও সময় পরিবর্তন করার পরিকল্পনা করছে!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: আমরা এই জ্যাকেটের দেহ জুড়ে পাওয়া পেইন্ট-স্প্ল্যাটারড বিশদটি পছন্দ করি, ধুয়ে যাওয়া এবং বিবর্ণ সেলভেড ডেনিমের সাথে মিলিত, এই পোশাকটি ইতিমধ্যে এটিতে একটি জীবিত অনুভূতি রয়েছে।

যে জিনিসগুলি আমরা পছন্দ করি না: আমরা কমপক্ষে একবার গরম দিনে সমস্ত জিন্স পরা করেছি এবং এটির জন্য আফসোস করেছি, তাই এই টুকরোটি উচ্চ-উত্তাপের গ্রীষ্মের জ্যাকেটের জন্য কিছুটা ভারী শুল্ক এবং উষ্ণ হতে পারে।

মূল্য: £ 260

আকার উপলব্ধ: এস-এক্সএল

রঙ: “কালো পেইন্ট স্প্ল্যাটার”

উপকরণ: 100% সুতি

কোথায় কিনতে: শেষ।

আমাদের লেভির জ্যাকেটগুলির সম্পূর্ণ নির্বাচন এখানে কিনুন।

মিঃ পোর্টার মাধ্যমে ছবি
Int’l শিপিং

এখন কেন

Of শ্বরের ভয়ে প্রয়োজনীয় কোচ জ্যাকেট

গড লাইনের মূল উদ্বেগের অফশুট হিসাবে তৈরি করা হয়েছে, এসেনশিয়ালস প্রিমের সাথে অবশ্যই ওয়ারড্রোবকে সেরা আনার দিকে মনোনিবেশ করেআইইউএম এবং সস্তা মানের। এই কোচ জ্যাকেটটি আপনার গ্রীষ্মের পোশাকগুলিতে সেই নিয়ন্ত্রিত এবং ন্যূনতমবাদী চেহারা আনার জন্য আদর্শ।

এটি কার জন্য: God শ্বরের এসেনশিয়াল জ্যাকেট সম্পর্কে এই উদ্বেগ যে কেউ নিয়ন্ত্রিত এবং পিছনে স্টাইলিংয়ের পাশাপাশি নিরপেক্ষ সুরগুলি পছন্দ করে তাদের পক্ষে আদর্শ। কেবল একটি টি-শার্ট এবং আপনার পছন্দসই লেগ পরিধানের সাথে জুড়ি দিন এবং আপনার একটি উষ্ণ আবহাওয়ার চেহারা পাওয়ার গ্যারান্টিযুক্ত।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: আমরা বড় রিয়ার ব্র্যান্ডিংয়ের সাথে মিশ্রিত সূক্ষ্ম নকশাটি পছন্দ করি। এইটিকে যে কোনও স্ট্রিটওয়্যার আফিকোনাডোর পাশাপাশি কিছু স্টাইল পয়েন্ট অর্জনের গ্যারান্টিযুক্ত। পাশাপাশি এটি, পোশাকের গুণমান বিবেচনা করে মূল্য পয়েন্টটি খুব বুদ্ধিমান।

যে জিনিসগুলি আমরা পছন্দ করি না: প্রয়োজনীয় টুকরোগুলি তাদের বড় আকারের এবং বক্সি ফিটগুলির জন্য জানা থাকে, এই জ্যাকেটটি সেই নিয়মের ব্যতিক্রম নয়। আমরা আপনার স্বাভাবিক আকার থেকে সাইজিংয়ের পরামর্শ দেব। আরও অনেক তথ্যের জন্য God শ্বরের প্রয়োজনীয় আকারের গাইড সম্পর্কে আমাদের উদ্বেগ পরীক্ষা করে দেখুন।

মূল্য: £ 125

আকার উপলব্ধ: এক্সএস-এক্সএল

রঙ: “স্ট্রেচ লিমো” “ছাগল” “উম্বার”

উপকরণ: 59% সুতি, 41% নাইলন

কোথায় কিনবেন: মিঃ পোর্টার

God শ্বরের প্রয়োজনীয় জ্যাকেট সম্পর্কে আমাদের উদ্বেগের সম্পূর্ণ পরিসীমা কেনাকাটা করুন।

শেষ মাধ্যমে চিত্র।
Int’l শিপিং

এখন কেন

কারহার্ট উইপ ওয়েসলি জ্যাকেট

যখন আমরা মানের বেসিকগুলির কথা বলছি, কারহার্ট ডাব্লুআইপি উল্লেখ না করা কার্যত অসম্ভব। চিরকাল তার ওয়ার্কওয়্যার শিকড় দ্বারা অনুপ্রাণিত, কারহার্ট ডাব্লুআইপি সস্তা এবং সমসাময়িক গ্রীষ্মের জ্যাকেট এবং আরও অনেক কিছুতে সেরা কিছু সরবরাহ করে। এই কারহার্ট উইপ ওয়েসলি জ্যাকেটটি ট্রানজিশনাল লেয়ারিং এবং সেই হালকা গ্রীষ্মের সন্ধ্যার জন্য আদর্শ।

এটি কার জন্য: এই জ্যাকেটটি যে কেউ দৃ ust ় এবং টেকসই কিছু অনুসন্ধান করার জন্য আদর্শ! তাদের ওয়ার্কওয়্যার heritage তিহ্যের কারণে, কারহার্ট কিছু শক্ত পরিধানের টুকরোগুলি তৈরি করে এবং তারা কেবল বয়সের সাথে আরও ভাল হয়!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: আমরা সহজ এবং বিপরীতমুখী-অনুপ্রাণিত স্টাইলিং পছন্দ করি। এই জ্যাকেটটি ক্লাসিক কোর কোট এবং 3 টি বড় পকেট সহ একটি ওভারশার্ট এবং স্বাক্ষর কারহার্ট লোগো গার্মেন্টের সামনের দিকে দৃষ্টি আকর্ষণ করার মধ্যে একটি মিশ্রণের মতো স্টাইলযুক্ত।

যে জিনিসগুলি আমরা পছন্দ করি না: যদিও একটি অভ্যন্তর পকেট বৈশিষ্ট্যযুক্ত, তবে পোশাকটি প্রয়োজনীয় পণ্যগুলি সঞ্চয় করার জন্য কোনও জিপ পকেট দিয়ে সজ্জিত হয় না।

মূল্য: £ 125

আকার উপলব্ধ: এস-এক্সএল

রঙ: “কালো”

উপকরণ: 100% সুতি

কোথায় কিনতে: শেষ।

আমাদের এখানে কারহার্ট ডাব্লুআইপি জ্যাকেট এবং কোটের নির্বাচনটি এখানে কিনুন।

শেষের মাধ্যমে চিত্র.কোল বুক্সটন জিপড বোম্বার জ্যাকেট

Int’l শিপিং

এখন কেন

কোল বুক্সটন জিপড বোম্বার জ্যাকেট

সেরা সুতির সুতা থেকে ইংল্যান্ডে তৈরি, কোল বুক্সটনের পোশাকের গুণমানটি সত্যিই চিৎকার করার মতো কিছু! এই ট্রেন্ডি জিপড বোম্বার জ্যাকেট সেই শীতল গ্রীষ্মের দিন এবং সন্ধ্যার জন্য আদর্শ এবং একটি বক্সি এবং ট্রেন্ডি সমাপ্তির সাথে এটি আপনার গ্রীষ্মের পোশাকগুলিতে সুন্দরভাবে ফিট হবে।

এটি কার জন্য: এই লাইটওয়েট বোম্বার জ্যাকেটটি বিলাসবহুল অ্যাথলিজার স্টাইল এবং সিলুয়েটগুলির যে কোনও ভক্তদের জন্য আবশ্যক-কপ। 60 এর দশকের বডি বিল্ডিং এবং স্পোর্টসওয়্যার টুকরা ভিত্তিক প্রচুর কোল বুক্সটনের আকারগুলি সহ, রেট্রো ভাইবগুলি অবশ্যই এই পোশাকটির সাথে সমসাময়িক বিশদ বিবরণ পূরণ করে।

এটি কার জন্য: এই লাইটওয়েট বোম্বার জ্যাকেটটি বিলাসবহুল অ্যাথলিজার স্টাইল এবং সিলুয়েটগুলির যে কোনও ভক্তদের জন্য আবশ্যক-কপ। 60 এর দশকের বডি বিল্ডিং এবং স্পোর্টসওয়্যার টুকরা ভিত্তিক প্রচুর কোল বুক্সটনের আকারগুলি সহ, রেট্রো ভাইবগুলি অবশ্যই এই পোশাকটির সাথে সমসাময়িক বিশদ বিবরণ পূরণ করে।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: আমরা এই বোম্বার জ্যাকেটের নমনীয়তা পছন্দ করি, যখন এই গ্রীষ্মে সূর্য উপস্থিত হয় তবে দ্রুত যাত্রা করার জন্য এটি দুর্দান্ত তবে এই শীতে একটি সূক্ষ্ম মাঝারি স্তর হিসাবেও কাজ করবে। এই টুকরোটি আপনাকে সারা বছর জুড়ে দেখতে পাবে!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: ফিটের সংক্ষিপ্ত এবং ক্রপযুক্ত স্টাইলটি সমস্ত ধরণের স্টাইলিংয়ের জন্য কাজ করতে পারে না।

মূল্য: £ 165

আকার উপলব্ধ: এস-এক্সএল

রঙ: “ধুয়ে কালো”, “কালো”

উপকরণ: 100% সুতি

কোথায় কিনতে: শেষ।

আমাদের এখানে কোল বুক্সটন জ্যাকেটের সম্পূর্ণ নির্বাচন কিনুন।

যত্ন ও রক্ষণাবেক্ষণ

গ্রীষ্মের জ্যাকেট এবং অন্যান্য জ্যাকেটগুলি একইভাবে তুলনামূলকভাবে কম রক্ষণাবেক্ষণ, তবে এমন একটি সময় আসবে যেখানে আপনার পোশাক ধুয়ে ও যত্ন নেওয়া দরকার। আপনার জ্যাকেটগুলি তাদের সেরা দেখাচ্ছে তা নিশ্চিত করার জন্য এখানে কয়েকটি সাধারণীকরণ করা এবং করণীয় নেই।

সম্ভব হলে ঠান্ডা ধুয়ে ফেলুন, যদি কম তাপমাত্রার জন্য উদ্দেশ্য না হয়। সুতি এবং উলের মতো কাপড়গুলি সঙ্কুচিত হওয়ার ঝুঁকিপূর্ণ হতে পারে তাই গরম ধোয়া যা কোনও ব্যয় এড়াতে পারে!
নির্দেশাবলী পড়ুন, যদি এটি কেবল শুকনো পরিষ্কার বলে এবং শুকনো কাঁপুন না – এই নিয়মগুলি মেনে চলুন।
গ্রাফিক্সের কোনও ক্ষতি এড়াতে জ্যাকেটগুলি বাইরে ধুয়ে ফেলুন, পোশাকের বাহ্যিক প্রিন্টগুলি।
কোনও সম্ভাব্য রঙের রক্তপাত এড়াতে অনুরূপ রঙগুলি দিয়ে ধুয়ে ফেলুন।
যখন আপনার জ্যাকেটটি ধোয়া ছেড়ে যায় তখন কোনও ভারী ক্রিজ এবং ভাঁজগুলি প্রসারিত করুন, এটি এটি তার প্রাকৃতিক আকারে ফিরে আসতে সহায়তা করবে।
আপনার জ্যাকেটটি সিন্থেটিক উপাদান থেকে তৈরি করা হলে লোহা ব্যবহার করবেন না! এটি ফ্যাব্রিক পোড়াবে।
সরাসরি সূর্যের আলোতে শুকানোর চেষ্টা করুন, এর খুব বেশি কোনও রঙ এবং নকশা দ্রুত বিবর্ণ হতে পারে।

আপনি কেন আমাদের উপর নির্ভর করবেন?

এখানে একমাত্র সরবরাহকারীতে, আমরা নিশ্চিত করতে চাই যে আমরা আপনাকে আপনার পরবর্তী বড় পুলিশ তৈরি করতে সহায়তা করার জন্য আপনাকে প্রয়োজনীয় সমস্ত তথ্য দিয়েছি। এর প্রশিক্ষক বা পোশাক যাই হোক না কেন, আমরা এখানে সহায়তা করতে এসেছি।

সেরা গ্রীষ্মে একবার নজর দেওয়ার সময়জ্যাকেটগুলি আমরা বিভিন্ন বিকল্প নির্বাচন করতে চেয়েছিলাম যাতে আপনার যা প্রয়োজন তা বিবেচনা না করেই আমরা আপনাকে covered েকে রেখেছি। এই জ্যাকেটগুলি বেছে নেওয়ার সময়, আমরা আমাদের সমস্ত কর্মীদের কাছ থেকে তাদের পছন্দসই টুকরোগুলিতে প্রতিক্রিয়া পাই, কী তাদের দুর্দান্ত করে তোলে এবং কী আরও ভাল হতে পারে। আমরা প্রয়োজনীয় মানদণ্ডের একটি নির্বাচনের বিষয়ে প্রতিক্রিয়া নিশ্চিত করার বিষয়টি নিশ্চিত করি যাতে আমরা আপনাকে সেরাটির সেরা প্রস্তাব দিতে পারি।

স্বাচ্ছন্দ্য: আমরা যে প্রথম জিনিসটির সন্ধান করি তার মধ্যে একটি হ’ল আরাম। একটি আইটেম অন্য প্রতিটি উপায়ে আদর্শ হতে পারে, তবে যদি এটি স্বাচ্ছন্দ্য না হয় তবে সম্ভাবনাগুলি হ’ল আমরা এটি পরিধান করব না এবং আপনিও নন।
ফিট: অবশ্যই ফিট ব্যক্তি দ্বারা পৃথক হতে পারে। আপনি এটি ব্যাগি বা আরও বেশি লাগানো অনুভূতি চান না কেন, আমরা সমস্ত ঘাঁটি covered েকে রেখেছি।
গুণমান: অন্য সমস্ত কিছুর উপরে আমরা নিশ্চিত করতে চাই যে আপনি একটি উচ্চ মানের পোশাক পাচ্ছেন। আমরা নিশ্চিত করি যে আমাদের সমস্ত নির্বাচনগুলি প্রতিদিনের পরিধান, ঘন ঘন ধোয়া এবং দুর্দান্ত বোধ করে।

আরও পড়া

সেরা স্ট্রিটওয়্যার ব্র্যান্ড
সেরা পুরুষদের জোগার্স
সেরা পুরুষদের হুডি
সেরা টি-শার্ট

Leave a Reply

Your email address will not be published.