এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি “বোর্দো” উন্মোচিত হয়ে যায়

পুরো জর্ডান ব্র্যান্ড স্প্রিং 2021 সংগ্রহটি এই সপ্তাহের শুরুর দিকে উঁকি দেওয়ার পরে, আমরা এখন এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি -তে আমাদের প্রথম চেহারা নিচ্ছি ” বোর্দো “। আপনি যদি ভাবেন যে 2020 এই খ্যাতিমান সিলুয়েটের জন্য বড় ছিল তবে দেখে মনে হচ্ছে নাইকের আরও অনেক বেশি উত্তাপ রয়েছে পরের বছরের জন্য।

“জাপান মিডনাইট নেভি” এর সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য বহন করে যা বেশ সম্প্রতি পুনরায় প্রকাশিত হয়েছিল, “বোর্দো” একই বিজয়ী সূত্রটি অনুসরণ করে তবে একটি পুনর্নির্বাচিত রঙের প্যালেট সহ যা আমরা মারাত্মকভাবে প্রেমে পড়েছি। একটি সুন্দর সাদা চামড়ার বেসে কাজ করা, লাল ওয়াইন লাল অ্যাকসেন্টগুলি গোড়ালি, পায়ের বাক্স এবং হিলের উপরে নেমে আসে, যখন একটি ধাতব রৌপ্য নাইক স্বশ পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে গুলি করে।

একটি নাইলন জিহ্বা একটি বহুমুখী ফিট এবং অনুভূতি সরবরাহ করে এবং এয়ার জর্ডান 1 এর গোল করা একটি অত্যন্ত আরামদায়ক এয়ার মিডসোল যা নীচে বসে থাকে, আদালতের বাইরে এবং বাইরে উভয়ই অপ্রতিরোধ্য কুশন সহ স্নিকারহেডস সরবরাহ করে।

কারও মনে সন্দেহ নেই যে নাইক এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি “বোর্দো” একটি সংগ্রহ প্রয়োজনীয়। 2021 এর পতনের কিছু সময় ড্রপ করার জন্য সেট করুন, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন! আমাদের এই জ্বলন্ত হট কলরওয়ে সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, এয়ার জর্ডান 1 হাই ওজি “ডার্ক মোচা” বিলম্বিত হয়েছে … আবার!

সোলিহিটনফিটের মাধ্যমে চিত্র

Related Posts

Leave a Reply

Your email address will not be published.