নাইক 2022 ডোর্নবেচার ফ্রিস্টাইল XVII সংগ্রহ

জনপ্রিয় স্পোর্টসওয়্যার বিশাল নাইক কেবল হাই-প্রোফাইল ডিজাইনারদের সাথে সহযোগিতা করার দিকে মনোনিবেশ করে না। নিশ্চিত যে সাম্প্রতিক বছরগুলিতে একটি আশ্চর্যজনক পরিমাণ যৌথ প্রকল্প রয়েছে যা নাইককে স্নিকারের দৃশ্যের সর্বাগ্রে অবস্থান বজায় রাখতে সহায়তা করেছে। তবে, বিভারটন লেবেলে অফার করার মতো আরও অনেক পণ্য রয়েছে যা শিল্পের বড় নামের উপর নির্ভর করে না।

আমাদের রাডারে রয়েছে নাইক ডোর্নবেচার ফ্রিস্টাইল XVII সংগ্রহটি পোর্টল্যান্ডে ওএইচএসইউ ডোর্নবেচার চিলড্রেন হাসপাতালের একটি সম্মানিত চিকিত্সা সুবিধার সাথে অংশীদারিত্বের সাথে তৈরি করা হয়েছে। চলমান প্রোগ্রাম কারণ 2004 সালে নাইকের কাছ থেকে ফ্যান-প্রিয় সিলুয়েটগুলি আলিঙ্গনকারী মেডিকেল সুবিধায় ক্লায়েন্টদের কাছ থেকে রঙিন শিল্পকর্মের বৈশিষ্ট্য রয়েছে।

নাইকের মাধ্যমে চিত্র
এই পোশাকটিতে, আমরা নাইকে ডাঙ্ক লো এবং এয়ার ফোর্স 1 ফন্টানকার মতো সুপরিচিত মডেলগুলি দেখতে পাই। স্কেট-রেডি নাইকে এসবি জুম স্টেফান জ্যানোস্কিও এখানে উপস্থিত হয়। এর পরে এয়ার জর্ডান 5 লো, নাইক ব্লেজার মিড, নিককোর্ট জুম বাষ্প কেজ 4, এবং নাইক লেব্রন 19।

আপনি নাইক 2022 ডোর্নবেচার ফ্রিস্টাইল XVII সংগ্রহ সম্পর্কে কী ভাবেন? আপনি যদি অতি সাম্প্রতিক নাইকের ড্রপগুলি মিস করতে না চান তবে আপনি এখানে একমাত্র সরবরাহকারীর কাছে সেরা লক রয়েছেন তা নিশ্চিত করুন। সম্পর্কিত খবরে, সুপ্রিম এক্স নাইকে এসবি ডঙ্ক হাই “যে কোনও উপায়ে” আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Related Posts

Leave a Reply

Your email address will not be published.