সুপ্রিমের শরত্কাল ’19 টিজ

এই সপ্তাহের পাশাপাশি সুপ্রিম এক্স ভ্যানস এসকে 8-হাই সহযোগিতার সাথে আরও ভাল নজর রাখুন, নিউইয়র্ক স্কেট স্টোরটি 2019 এর জন্য নতুন ধরণের টিজ প্রবর্তনের জন্য প্রস্তুত রয়েছে The প্রিন্টগুলির পাশাপাশি রঙের ধন, প্রত্যেককে খুব শীঘ্রই এগুলিতে নমনীয়তা দেখার প্রত্যাশা করে।

ফুলের প্যাটার্নযুক্ত নম্বর দিয়ে শুরু করে, এই টিটি traditional তিহ্যবাহী সুপ্রিম লোগোটি গ্রহণ করার পাশাপাশি এটি নরম প্যাসেলগুলির পাশাপাশি ফ্লাফি মোটিফগুলির সাথে মাথার উপরে ফ্লিপ করে যা নিশ্চিত করে যে আপনি দাঁড়িয়ে আছেন। 2 টি নতুন ছবির সাথে বসে আছে- পবিত্র বাইবেল পাশাপাশি স্পিড গ্রাফিক নিনজা টি – পরবর্তীকালে “আমরা আপনাকে চুদতে ফিরে এসেছি!” এর একটি সাবটাইটেল নিয়ে গর্ব করে! ।

একটি হাস্যকর পনির টি পাশাপাশি ট্রাই-প্যানেল কার্টুন থিম সংগ্রহটি বন্ধ করে দিয়ে। স্ট্যান্ডআউট প্রিন্টটি রিতা অ্যাকারম্যানের উস্কানিমূলক মুদ্রণ হতে হবে যা বাকী অংশ থেকে আলাদা।

10 অক্টোবর থেকে ইন্টারনেটে ইন-স্টোরের পাশাপাশি চালু করা, সুপ্রিম শরত্কাল ’19 টিগুলি তাত্ক্ষণিক বিক্রয়-আউট হওয়ার প্রত্যাশা করে। স্ট্রিটওয়্যার সম্প্রদায়ের সমস্ত সেরা খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

Leave a Reply

Your email address will not be published.