নাইক এয়ার ম্যাক্স 95 ‘আঙ্গুর’ একটি অতিরিক্ত কামড় পায়

যখন এটি এয়ার ম্যাক্স সিলুয়েটগুলির ওজি কলারওয়েতে আসে, এয়ার ম্যাক্স 95 ‘আঙ্গুর’ বীট করা শক্ত। এটি পরিষ্কার রঙের প্যালেট যা স্ট্রাইপযুক্ত সিলুয়েটে নিজেকে পুরোপুরি ধার দেয়, এই স্নিকারটি পছন্দ না করা শক্ত। এখন, 2019 সালে নাইক কিছু নতুন প্রিমিয়াম উপকরণ সহ এই আইকনিক স্নিকার আপডেট করছে।

মূল কলারওয়েতে সত্য থাকায়, এই ক্রেপ একটি মূলত একরঙা উপরের গর্বিত। পাশের স্ট্রাইপগুলি জুড়ে ধূসর বর্ণগুলি ব্যবহার করে, এই সূক্ষ্ম গ্রেডিয়েন্টটি সত্যই এই স্নিকারটিকে পুরোপুরি সেট করে। জিহ্বায় স্বাক্ষর আঙ্গুর হিট, ব্র্যান্ডিং এবং লেইস বিশদ বিবরণ দিয়ে গোল করা, এই জুতোটি সুন্দরভাবে বয়স্ক হয়েছে।

যেমনটি আমরা আগেই উল্লেখ করেছি, বাকী অংশ বাদে আঙ্গুরের এই পুনরাবৃত্তিটি কী সেট করে তা হ’ল সাইডওয়ালগুলিতে স্নেকসকিনের সংযোজন। এই টেক্সচারযুক্ত উপাদানটি ইতিমধ্যে আইকনিক স্নিকারে গভীরতার একটি প্রিমিয়াম স্তর যুক্ত করে।

নির্বাচিত খুচরা বিক্রেতাদের শিগগিরই চালু করা, নাইক এয়ার ম্যাক্স 95 সাপ ‘গ্রেপ’ এর সঠিক প্রকাশের তারিখের জন্য আমাদের টুইটার এবং ইনস্টাগ্রাম ফিডগুলিতে গভীর নজর রাখুন। এটি স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে সেরা সংবাদ এবং প্রকাশের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.