আল্ট্রা লিমিটেড এয়ার জর্ডান 4 “ড্রেস কোড”

স্মার্ট এবং নৈমিত্তিক মধ্যে লাইনটি ঝাপসা করে জর্ডান ব্র্যান্ড এয়ার জর্ডান 4 “ড্রেস কোড” উন্মোচন করেছে। প্রিগেম ফিট দ্বারা অনুপ্রাণিত, এটি অস্তিত্বের মধ্যে অন্যতম সীমিত স্নিকার হিসাবে সেট করা হয়েছে এবং আপনার যা জানা দরকার তা এখানে।

একটি পপ বিপরীতে জুড়ে কমলা রঙের ইঙ্গিত সহ একটি অত্যন্ত বহুমুখী ধূসর এবং কমলা রঙের স্কিমে আঁকা, এই এজে 4 -তে ব্যবহৃত সমস্ত উপকরণকে একটি সম্পূর্ণ আপগ্রেড দেওয়া হয়েছে। শস্য, নুড়ি এবং পেটেন্ট লেথাররা উপরের দিকে ড্রপ করে, অন্যদিকে একচেটিয়া “প্লেয়ার সংস্করণ” হ্যাঙ্গট্যাগও উপস্থিত হয়।

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র
একটি হীরার আকারে একটি কাস্টম বাক্সে পৌঁছে, সাধারণ “ফ্লাইট” জিহ্বার পাঠ্যটি “পরিবার” শব্দের সাথেও প্রতিস্থাপন করা হয়েছে, যখন একটি “ড্রেস কোড” ট্যাগটি এ এর ​​জন্য পার্শ্বীয় পাশের প্যানেলে সেলাই করাও পাওয়া যায় নান্দনিক উপযুক্ত।

পূর্বে উল্লিখিত হিসাবে, এয়ার জর্ডান 4 “ড্রেস কোড” এখন পর্যন্ত তৈরি করা বিরল জুতাগুলির মধ্যে একটি, মাত্র 29 জোড়ের মধ্যে সীমাবদ্ধ। এই বলে যে, এটি ধরে নেওয়া নিরাপদ যে এটি কখনই জনসাধারণের মুক্তি পাবে না এবং আপনি যদি একটি জুড়ি চান তবে আপনার বেশ গভীর পকেট এবং প্রচুর সংযোগের প্রয়োজন হবে। আপনি এই কলরওয়ে সম্পর্কে কী ভাবছেন তা আমাদের জানান এবং হটেস্ট স্নিকার নিউজ এবং রিলিজের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন!

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র

Related Posts

Leave a Reply

Your email address will not be published.