কনভার্স ক্যাম্পিং সাপ্লাই সংগ্রহটি দুর্দান্ত আউটডোরের জন্য প্রস্তুত করা হয়েছে

কনভার্স ক্যাম্পিং সাপ্লাই সংগ্রহটি হ’ল উচ্চ-কোভেটেড আমেরিকান পাদুকা লেবেল থেকে বর্তমান ক্যাপসুল, দুর্দান্ত আউটডোর দ্বারা প্রভাবিত। ব্যবহারিক এবং ইউটিরিটিভ-স্টাইলযুক্ত প্যাকটি তিনটি ব্র্যান্ড-নতুন সিলুয়েট প্রদর্শন করে যা অতীতের কিংবদন্তি নকশাগুলি থেকে অনুপ্রেরণা তৈরি করে। যদি আপনি একটি ক্যাম্পিং ট্রিপ বুক আপ পেয়ে থাকেন বা আপনি কোনও লেড-ব্যাক হাইকের আগ্রহী অনুরাগী হন তবে আপনি এগুলি পরিদর্শন করতে চাইতে পারেন!

কর্ডুরা সহ অত্যন্ত টেকসই উপকরণগুলি থেকে তৈরি করা, এগুলি আপনাকে একেবারে covered েকে রাখবে অবশ্যই আপনাকে অবশ্যই কঠিন অঞ্চলগুলি মোকাবেলা করতে হবে। আমরা টেকওয়্যার ফ্যাশন বাজারের সাথে এগুলি খুব বিশিষ্ট হতে দেখি, তাই আরও আবিষ্কার করার জন্য চেক আউট!

কথোপকথনের মাধ্যমে চিত্র
প্রথমটি হ’ল কিউকে সিপি, এমন একটি নকশা যা কনভার্স ভূমিকম্পের দ্বারা প্রভাবিত হয় যা 1992 সালে সমস্ত পদ্ধতিটি বাদ দেয় The এই জুটি একেবারে জল এবং আবহাওয়ার অবস্থা প্রতিরোধী এবং এটি নিশ্চিত করার জন্য একটি অতি-টেকসই রিপস্টপ উপাদান থেকে তৈরি করা হয় যে কোনও চ্যালেঞ্জের সাথে যতটা কাজ করা। আরএসএস সিপি অনুরূপ ডিজাইনের সাথে সম্মতি জানায়, তবুও এটি লেইসগুলির পরিবর্তে টেকসই নাইলন স্ট্র্যাপগুলি ব্যবহার করে।

অবশেষে, এসপিএন সিপি একটি এমওসি-জাতীয় সিলুয়েট প্রদর্শন করে যা আমাদের ভিনটেজ নাইকে এসিজি ভাইবস সরবরাহ করে শুরু থেকে শেষ পর্যন্ত সরবরাহ করে। স্লিপ-অন জুটি সামরিক-স্টাইলের কনভার্স ব্র্যান্ডিং প্রদর্শন করে এবং নিরাপদ ফিটের জন্য পিছনের টগলের মাধ্যমে বেঁধে দেওয়া হয়। ওয়ালেট, স্যাচেল ব্যাগ এবং ক্লাইম্বিং ব্যাগ সহ পুরো আনুষাঙ্গিকগুলির একটি সম্পূর্ণ সংগ্রহ পাদুকা সংগ্রহের সাথে একসাথে প্রকাশিত হবে, যা বাইরের ব্র্যান্ড গ্রেগরির সাথে অংশীদারিত্বের সাথে প্রতিষ্ঠিত।

কথোপকথনের মাধ্যমে চিত্র
আপনি যদি কনভার্স ক্যাম্পিং সাপ্লাই সংগ্রহ থেকে কোনও কিছুতে হাত পেতে চাইছেন তবে আপনাকে এখনও আরও কিছুটা শক্ত করে বসতে হবে। ক্যাপসুলের জন্য কোনও আনুষ্ঠানিক প্রকাশের তারিখ প্রকাশ করা হয়নি, সুতরাং এটি একমাত্র বিক্রেতার কাছে ঠিক এখানে লক করে রাখুন কারণ আমরা আপনাকে বর্তমানের সাথে আপডেট করব কারণ এটি প্রকাশিত হবে। এরই মধ্যে, এই বছরের 15 টি হাইপড ড্রপগুলি পরিদর্শন করুন!

কথোপকথনের মাধ্যমে চিত্র

Related Posts

Leave a Reply

Your email address will not be published.